প্রধান পাতা

মেয়েদের ভয় দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তুলে কিশোর গ্যাং লিডার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বরিশালের আগৈলঝাড়ায় একটি কিশোর গ্যাং বেপরোয়া হয়ে উঠেছে। তারা মাদক ক্রয়-বিক্রয় ও সেবন করছে, স্কুল-কলেজের ছাত্রীদের যৌন হয়রানিসহ ভয়ভীতি ও অসামজিক কাজ করে বেড়াচ্ছে। এনিয়ে কিশোর গ্যাংয়ের নেতা অনিক জয়ধরের বিরুদ্ধে আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ করেছে এলাকাবাসী।

স্থানীয় ও এলাকাবাসীর লিখিত অভিযোগে সূত্রে জানা গেছে, উপজেলার সরবাড়ী গ্রামের অমল জয়ধরের ছেলে অনিক জয়ধর এলাকার চিহৃত কিশোর গ্যাংয়ের নেতা হিসেবে পরিচিত। কিশোর গ্যাং অনিক জয়ধরের বিরুদ্ধে এলাকাবাসী আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। যার অনুলিপি ডাকযোগে বরিশাল পুলিশ সুপার, আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আগৈলঝাড়া সাংবাদিকদের কাছে পৌঁছানো হয়েছে।

অভিযোগে জানা যায়, কিশোর গ্যাং লিডার অনিক জয়ধর বিভিন্ন সময় মেয়েদের ভয় দেখিয়ে কৌশলে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। সুযোগ মতো কিশোর গ্যাংয়ের সদস্যদের নিয়ে মেয়েদের প্রেমের ফাঁদে ফেলে ভয় দেখিয়ে অসামাজিক কাজে লিপ্ত করে। ভুক্তভোগীদের পরিবার বিষয়গুলো জানলেও অনিক জয়ধরের হুমকিতে অভিযোগ দিতেও সাহস পায় না।

নাম না প্রকাশের শর্তে ভুক্তভোগীরা জানান, সামাজিক লোকলজ্জার ও জীবনের কথা ভেবে তারা প্রতিবাদ করতে পারছেন না। এমনকি আইনের আশ্রয় নিতেও পারছেন না। প্রতিবাদ করলে তাদের জীবননাশের হুমকি দেওয়া হয়। সম্প্রতি জোবারপাড় এলাকার এক মেয়ের সামাজিকভাবে বিয়ের কথা হলে সেখানে গিয়ে বর পক্ষকে হুমকি-দামকি দিয়ে বিয়ে ভেঙে দিয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, অনিক এলাকায় এরকম কয়েকজন মেয়ের বিয়ে পণ্ড করে দিয়েছে। এই কিশোর গ্যাংয়ের অধিকাংশ সদস্যরা মাদকের সঙ্গে জড়িত রয়েছে। ওই এলাকার লোকজন অনিককে আইনের আওয়াতায় এনে বিচার চেয়ে আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দায়ের করে। 

এ ব্যাপারে অভিযুক্ত অনিক জয়ধরের সঙ্গে বারবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি। তাই তার পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম ছরোয়ার বলেন, এ রকম কোনো ঘটনার অভিযোগ আমি পাইনি এবং আমার জানা নেই। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।