বিনোদন

সবচেয়ে বেশি বজ্রপাত হয় ‘ভারতীয় সিরিয়ালে’!


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বজ্রপাত নিয়ে করা এক প্রশ্নপত্র সম্প্রতি ভাইরাল হয়েছে। যেখানে প্রশ্ন করা হয়েছে সবচেয়ে বেশি বজ্রপাত কোথায় হয়? প্রশ্নটা খুবই সাধারণ ও সাদামাটা হলেও মূলত তার একটি বিকল্প উত্তরে চোখ আটকে গেছে নেটিজেনদের।

প্রশ্নে জানতে চাওয়া হয়েছে- ‘সবচেয়ে বেশি বজ্রপাত কোথায় হয়’? চারটি অপশন দেওয়া হয়েছে, যেখান থেকে বেছে নিতে হবে উত্তর।

অপশনগুলো হলো

১. ভারতীয় ধারাবাহিকে

২. গুলিস্তানে

৩. রাজশাহীতে৪. ওপরের কোনোটিই নয়

নিয়মানুযায়ী বিকল্প উত্তরগুলোর মধ্যে পরীক্ষার্থীদের বেছে নিতে হবে সঠিক উত্তরটি। নেটনাগরিকদের একাংশ এই প্রশ্নের উত্তরে বেছে নেন ‘ভারতীয় ধারাবাহিকে’র অপশনটি। তাই নেটমাধ্যমের সমীক্ষায় শীর্ষ স্থান পেলো প্রথম উত্তরটি।

‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকের পরিচালক রূপক দে বলেন, ভারতীয় ধারাবাহিকে যে বজ্রপাত হয়, সেটি আমরা সবাই দেখি। এমন নয় যে, আমরা দেখি না। কিন্তু ভেবে দেখতে হবে, ভারতীয় টেলিভিশনে যদি নেটফ্লিক্সের মতো কাজ দেখানো হয়, তবে ভারতীয় সমাজ ও সংস্কৃতি সেই কাজের স্বীকৃতি দেবে না।

এ পরিচালক জানান, গল্পের নাটকীয়তা বাড়লেই বজ্রপাতের মতো আবহ শোনা যায়। এ ছাড়া মনঃসংযোগ বৃদ্ধি করতে এমন শব্দের প্রয়োগ হয়। বাংলা থেকে বরং হিন্দি ধারাবাহিকে বজ্রপাতের আবহ বেশি ব্যবহৃত হয়।