জাতীয়

স্বামীর অফিস থেকে স্ত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

রংপুরের তারাগঞ্জে ব্র্যাক অফিস থেকে হাফিজা বেগম (৩২) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে উপজেলার দামোদরপুর শাখা অফিস থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। হাফিজা বেগম দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার দৌলতপুর গ্রামের তৈয়ব আলীর মেয়ে।

পুলিশ জানায়, ব্র্যাকের ওই শাখা অফিসের কর্মী নূর আলমের সঙ্গে ২০১০ সালে হাফিজা বেগমের বিয়ে হয়। তাদের প্রথম সন্তান জন্মের সাড়ে আট মাস বয়সে মারা যায়। তখন থেকেই মানসিক সমস্যায় ভুগছিলেন ওই নারী। বুধবার সকালে সাড়ে ৯টার দিকে ভাড়া বাসা থেকে স্বামীকে খুঁজতে তার কর্মস্থলে আসে হাফিজা বেগম। এ সময় সেখানে কেউ ছিল না। পরে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ফ্যানের সঙ্গে ঝুঁলে থাকা মরদেহ দেখে পুলিশে খবর দেয় অফিসের কর্মীরা।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ বলেন, ঘটনাস্থল থেকে ওই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।