জাতীয়

বঙ্গবন্ধুর কবরের পাশে শোকার্ত বঙ্গবীর


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে তিনি সপরিবারে টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

কাদের সিদ্দিকী কবরের পাশে বসে বঙ্গবন্ধুর জন্য দোয়া-দরূদ পড়েন এবং মোনাজাতে অংশ নেন। সেখানে তিনি প্রায় ২০ মিনিট সময় কাটান। এ সময় তাকে শোকার্ত দেখাচ্ছিল।

এরপর বড় ভাই সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী, ছোট ভাই আজাদ সিদ্দিকীকে সঙ্গে নিয়ে জাতির পিতার সমাধিতে জাতীয় শোক দিবসের শ্রদ্ধা জানান।

এরপর বঙ্গবীর কাদের সিদ্দিকী পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের শহীদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাতে অংশ নেন। এ সময় দেশ, জাতির অগ্রগতি, সমৃদ্ধি ও কল্যাণে প্রার্থনা করা হয়।

শ্রদ্ধা নিবেদনকালে তার সঙ্গে পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্ত্রী নাসরিন সিদ্দিকী, বড় ভাই সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী, ছোট ভাই আজাদ সিদ্দিকীসহ কৃষক শ্রমিক জনতা লীগের দুই শতাধিক নেতা কর্মী।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবীর বঙ্গবন্ধু সমাধিসৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে রক্ষিত শোক বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন