জাতীয়

মুভমেন্ট পাস নিয়ে হেরোইন পরিবহন!


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা থেকে মাস্ক, স্যানিটাইজার পরিবহনের জন্য মুভমেন্ট পাস ব্যবহার করে হেরোইন পরিবহনের সময় একজন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে র‌্যাব-২। এ সময় মাদক পরিবহনে একটি প্রাইভেট কারও জব্দ করে র‍্যাব।

র‍্যাব-২ এর সহকারী পুলিশ সুপার মো. আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, র‌্যাব-২ এর একটি আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে, মাদক ব্যবসায়ীদের একটি চক্রের কতিপয় সদস্য মাদকের একটি বড় চালান নিয়ে সীমান্ত এলাকা থেকে রাজধানীর মোহাম্মদপুর এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট হস্তান্তরের উদ্দেশ্যে আসছে।

এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ মাদক চালানটি আটক করার জন্য গোয়েন্দা নজরদারি শুরু করে এবং চালানটির গতিবিধি অনুসরণ করতে থাকে।

গত রাতে সাড়ে ৩টায় র‌্যাব-২ এর আভিযানিক দল রাজধানী ঢাকার মোহাম্মদপুর থানার টাউনহল মার্কেটের সামনে পাকা রাস্তার উপর বিশেষ চেকপোস্ট স্থাপন করে আন্তঃজেলা মাদক কারবারী চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতের নাম- মো. সৌমিক আহম্মেদ সিদ্দিকী (৪২)। এসময় আসামিদের নিকট থেকে ৩২০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও আসামিকে জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‍্যাব জানায়, বর্তমানে করোনা পরিস্থিতিতে মাস্কের ও স্যানিটাইজারের ব্যাপক চাহিদা থাকায় মাস্ক/স্যানিটাইজার সাপ্লাইয়ের মুভমেন্ট পাস নিয়ে তার অন্তরালে সে দেশের বিভিন্ন এলাকা হতে মাদক বহন করে নিয়ে আসে এবং তা রাজধানীর বিভিন্ন মাদক কারবারীদের নিকট হস্তান্তর করে।

গ্রেপ্তারকৃত আসামি দীর্ঘ দিন যাবৎ সীমান্তবর্তী এলাকা হতে মাদক ক্রয় করে সুকৌশলে ঢাকায় নিয়ে এসে সরবরাহ ও বিক্রয় করে আসছিল।

গ্রেপ্তারকৃত আসামি থেকে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্য যাচাই বাচাই করে ভবিষ্যতে এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত রাখবে বলেও জানিয়েছে র‍্যাব-২।